উভয় স্টক একচেঞ্জে রাজত্ব করছে হাক্কানী পাল্প

hakkaniশেয়ারবাজার ডেস্ক: দেশের উভয় স্টক একজেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে অবস্থান করছে পুঁজিবাজারে তালিকাভূক্ত পেপার অ্যান্ড প্রিন্টিং খাতের কোম্পানি হাক্কানী পাল্প অ্যান্ড পেপার লিমিটেড। আজ রোববার কোম্পানির শেয়ার দর উভয় স্টক একচেঞ্জে ৯.৯৫ শতাংশ বেড়ে গেইনারে রাজত্ব করছে। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক একচেঞ্জে (ডিএসই) হাক্কানী পাল্পের শেয়ার দর আজ ৫০ টাকা থেকে ৫৪.১০ টাকায় উঠানামা করে সর্বশেষ ৫৪.১০ টাকায় লেনদেন হয়। আর সারাদিনে কোম্পানির ৬ লাখ ১০ হাজার ৬৭৯টি শেয়ার এক হাজার ৩৭০ বার লেনদেন।

ডিএসইতে টপটেন গেইনারে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে যমুনা ব্যাংকের ৫.৩৬ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৫.৩৪ শতাংশ, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ৫.৩০ শতাংশ, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংকের ৪.৮৫ শতাংশ, প্রিমিয়াম ব্যাংকের ৪.৭৬ শতাংশ, স্ট্যান্ডার্ড ব্যাংকের ৪.৭১ শতাংশ, শাহজালাল ইসলামী ব্যাংকের ৪.৫৮ শতাংশ, জিএসপি ফাইন্যান্সের ৪.৫৪ শতাংশ এবং রহিম টেক্সটাইলের ৪.৪৬ শতাংশ শেয়ার দর বেড়েছে।

এদিকে, চট্ট্রগাম স্টক একচেঞ্জে (সিএসই) হাক্কানী পাল্পের শেয়ার দর ৫০ টাকা থেকে ৫৩ টাকায় উঠানামা করে সর্বশেষ ৫৩ টাকায় লেনদেন হয়। আর সারাদিনে কোম্পানির ৮৩ হাজার ৯২৩টি শেয়ার ২০৪ বার হাতবদল হয়।

সিএসইতে টপটেন গেইনারে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে স্ট্যান্ডার্ড ব্যাংকের ৮.৫৭ শতাংশ, ফিনিক্স ইন্স্যুরেন্সের ৮.২৯ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৭.৯৩ শতাংশ, উত্তরা ফাইন্যান্সের ৭.৫০ শতাংশ, ইস্টার্ণ ইন্স্যুরেন্সের ৬.৯১ শতাংশ, প্রিমিয়াম ব্যাংকের ৫.৯৫ শতাংশ, লিন্ডে বিডির ৫.২৩ শতাংশ, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংকের ৪.৯০ শতাংশ এবং যমুনা ব্যাংকের ৪.৭৬ শতাংশ শেয়ার দর বেড়েছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top