ডিভিডেন্ড ঘোষণা করেছে ২ কোম্পানি

Divedentশেয়ারবাজার রিপোর্ট: সপ্তাহজুড়ে বিনিয়োগকারীদের জন্য ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরে  ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো: বীমা খাতের কোম্পানি রূপালী লাইফ ইন্স্যুরেন্স এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স:

রূপালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য  ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেমবর ১১ টায় আইডিএইবি ভবন, কাকরাইল, ঢাকাতে অনুষ্ঠিত হবে । এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ আগস্ট।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স:

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২০  শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টকসহ মোট ৩৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১১টায় কোম্পানির প্রধান কার্যলয় কারওয়ান বাজার, ঢাকাতে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৮ আগস্ট।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top