আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার |

kidarkar

মুন্নু গ্রুপের ৩ কোম্পানির এজিএম সম্পন্ন

শেয়ারবাজার ডেস্কঃ মুন্নু সিরামিক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড-এর ২০১৯-২০২০ অর্থ বছরের ৩৯তম বার্ষিক সাধারণ সভা (ভার্চুয়াল) গতকাল ২৮শে ডিসেম্বর ২০২০ সালে ১১:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। সভায় জনাব রাশীদ মাইমুনুল রাশীদ, ব্যবস্থাপনা পরিচালক, জনাব রাশীদ সামিউল রাশীদ, পরিচালক, জনাব নাছির উদ্দিন এসিএস, কোম্পানী সেক্রেটারী এবং অনলাইনে জনাব মইনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, জনাব মোঃ নাজমুস সাদাত, স্বতন্ত্র পরিচালক এবং মোঃ আসলাম মিয়াজী, স্বতন্ত্র পরিচালক উপস্থিত ছিলেন। পরিচালনা পর্ষদ ঘোষিত ৫% স্টক ডিভিডেন্ট এবং ৫% ক্যাশ ডিভিডেন্ট (পরিচালক ও স্পন্সর বাদে) শেয়ারহোল্ডার কর্তৃক স্বতঃস্ফুর্তভাবে পাস হয়েছে।

মুন্নু এগ্রো এন্ড জেনারেল মেশিনারী লিমিটেড (ফরমার মুন্নু জুট ষ্টাফর্লাস লিমিটেড)-এর ২০১৯-২০২০ অর্থ বছরের ৪২তম বার্ষিক সাধারণ সভা (ভার্চুয়াল) গতকাল ২৮শে ডিসেম্বর ২০২০ সালে ১০:০০ মিনিটে অনুষ্ঠিত হয়। সভায় জনাব রাশীদ মাইমুনুল রাশীদ, পরিচালক, বিনয় পাল এসিএস, কোম্পানী সেক্রেটারী এবং অনলাইনে জনাব মইনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, জনাব মোঃ নাজমুস সাদাত, স্বতন্ত্র পরিচালক এবং ডঃ মিহির কান্তি মজুমদার, স্বতন্ত্র পরিচালক উপস্থিত ছিলেন। পরিচালনা পর্ষদ ঘোষিত ১০% স্টক ডিভিডেন্ট এবং ১০% ক্যাশ ডিভিডেন্ট শেয়ারহোল্ডার কর্তৃক স্বতঃস্ফুর্তভাবে পাস হয়েছে।

মুন্নু ফেব্রিক্স লিমিটেড-এর ২০১৯-২০২০ অর্থ বছরের ২৬তম বার্ষিক সাধারণ সভা (ভার্চুয়াল) গতকাল ২৮শে ডিসেম্বর ২০২০ সালে ৩:০০ মিনিটে অনুষ্ঠিত হয়। সভায় মিসেস আফরোজা খান, ব্যবস্থাপনা পরিচালক, জনাব রাশীদ মাইমুনুল রাশীদ, পরিচালক, জনাব রাশীদ সামিউল রাশীদ, পরিচালক, বিনয় পাল এসিএস এবং অনলাইনে জনাব মইনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, জনাব মোঃ নাজমুস সাদাত, স্বতন্ত্র পরিচালক এবং ইঞ্জিনিয়ার প্রণব কুমার দত্ত, স্বতন্ত্র পরিচালক উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.