আজ: সোমবার, ২৭ মে ২০২৪ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জানুয়ারী ২০২১, শনিবার |

kidarkar

ম্যানইউকে লিভারপুলের পাশে বসালেন ফার্নান্দেজ

শেয়ারবাজার ডেস্ক: টানা দুই ম্যাচে পয়েন্ট খুইয়েছে লিভারপুল। সেই সুযোগ কাজে লাগিয়ে টানা দুই জয়ে অলরেডদের পাশে বসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লীগে শনিবার রাতে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়েছে ওলে গানার সুলশারের দল। ১৬ ম্যাচে সমান ৩৩ করে পয়েন্ট লিভারপুল ও ইউনাইটেডের। গোল পার্থক্যে পিছিয়ে দুইয়ে ম্যানইউ। শীর্ষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল।

ওল্ড ট্র্যাফোর্ডে ৪০তম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে দেন অঁতনি মার্শিয়াল। অ্যারন ওয়ান বিসাকার ক্রস থেকে দারুণ হেডে বল জালে জড়ান ফরাসি ফরোয়ার্ড। ৫৮ মিনিটে সমতা ফেরায় অ্যাস্টন ভিলা।
ইংলিশ উইঙ্গার জ্যাক গ্রিলিশের পাস থেকে গোল করেন বুরকিনা ফাসো ফরোয়ার্ড বারট্রান্ড ট্রাউরে। ৬১তম মিনিটে পল পগবা ডিবক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ম্যানইউ। সফল স্পটকিক থেকে বল জালে জড়ান ব্রুনো ফার্নান্দেজ। রেড ডেভিলদের জার্সিতে লীগে ১০ পেনাল্টির ৯টিতেই গোল করলেন তিনি। গত বছরের ফেব্রুয়ারিতে রেড ডেভিলদের জার্সিতে অভিষেকের পর ৩০তম লীগ ম্যাচ খেললেন এই পর্তুগিজ মিডফিল্ডার। ৩০ ম্যাচে ৩৩ গোলে অবদান রাখলেন তিনি। ১৯ গোল ও ১৪ অ্যাসিস্ট ম্যানইউ তারকার। ইংলিশ প্রিমিয়ার লীগে অভিষেকের পর প্রথম ৩০ ম্যাচে ফার্নান্দেজের চেয়ে বেশি (৩৭) গোলে অবদান রেখেছেন সাবেক ইংলিশ স্ট্রাইকার অ্যান্ড্রু কোল।

চলতি মৌসুমে অ্যাস্টন ভিলার জার্সিতে আলো ছড়াচ্ছেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ১৫ লীগ ম্যাচে ৮টিতে কোন গোল হজম করেননি। ইউনাইটেডের বিপক্ষেও উজ্জ্বল ছিলেন ২৮ বছর বয়সী এই গোলরক্ষক। নিশ্চিত ৩ গোল না বাঁচালে হারের ব্যবধানটা আরো বড় হতে পারতো অ্যাস্টন ভিলার।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.