আজ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ইং, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার |



kidarkar

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

শেয়ারবাজার ডেস্কঃ সিরাজগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার কোনাবাড়ির কামারখন্দে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বগুড়ার শাজাহানপুর থানার মৃত মোকসেদ আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুর রহমান (৭০), সিরাজগঞ্জের বেলকুচি থানার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে মো. হান্নান (৬০), ও বগুড়ার শেরপুর উপজেলার বেতগাড়ী এলাকার ধীরেনের ছেলে বিমল কুমার (৪৫)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে বগুড়া থকে ময়মনসিংহগামী যুগান্তর এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে সেটির সামনের চাকা পাংচার হয়ে যায়। এ অবস্থায় বাসটির সঙ্গে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে চারজনের মরদেহ উদ্ধার করে। আহত অবস্থায় অন্তত ১৫ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.