আজ: শনিবার, ১২ জুন ২০২১ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মে ২০২১, সোমবার |


kidarkar

পাকিস্তানই হবে বিশ্ব ক্রিকেটের সেরা দল

স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত খেলে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। দুটো সিরিজে বাজিমাত। দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর নতুন মিশনেও দাপট। জিম্বাবুয়েকে টেস্ট সিরিজে হোয়াইট ওয়াশ করার পথে তারা। ঠিক এমন সময় দল নিয়ে দারুণ আশাবাদী আব্দুল রাজ্জাক। পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার মনে করেন সহসাই আইসিসি ব়্যাঙ্কিংয়ের শীর্ষে পা রাখবেন বাবর আজমরা।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টে মিলেছে ইনিংস ব্যবধানে জয়। দ্বিতীয় টেস্টও দাপট তাদের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও ছিল এমনই দাপট। তার পথ ধরে বাবর আজম ওঠে আসেন ওয়ানডে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে।

ঠিক এমন সময়ে পাকিস্তানি ভক্তদের আশার কথা শোনালেন আব্দুর রাজ্জাক। বললেন, ‘আমরা যেটা দেখছি-দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও ইংল্যান্ড প্রতিটি দল পুনর্নির্মানের মধ্যে রয়েছে। দক্ষিণ আফ্রিকার কী অবস্থায় আছে তা নিজের চোখে দেখেছি। আমি সরাসরি বলতে পারি পাকিস্তান ওদের মতো অবস্থায় নেই। আমরা তিন বিভাগেই উন্নতি করেছি। শীর্ষে পৌঁছতে গেলে সেটাই দরকার আমাদের। আশা করছি সহসাই আমরা সব ফরম্যাটে এক বা দুই নম্বরে উঠে আসব। ২০ বছর আগে যে ভাবে অস্ট্রেলিয়া ক্রিকেট বিশ্ব শাসন করেছিল, সেভাবেই পাকিস্তান এগোচ্ছে খুব তাড়াতাড়ি তারা শীর্ষে পৌঁছে যাবে। পাকিস্তানই হবে বিশ্ব ক্রিকেটের সেরা দল।’

এখন পাকিস্তান দল টি-টুয়েন্টিতে চতুর্থ, টেস্টে পঞ্চম আর ওয়ানডে আছে ষষ্ঠ স্থানে। ৪৬ টস্টে খেলা ৪১ বছর বয়সী এই দলটাকে নিয়েই বাজি ধরলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.