আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার |



kidarkar

ডেসটিনি-যুবকের গ্রাহকেরা ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন

শেয়ারবাজার ডেস্ক: ডেসটিনি ও যুবকের প্রতারিত গ্রাহকেরা অন্তত ৫০ থেকে ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

তিনি বলেন, ডেসটিনি ও যুবকের অনেক সম্পদ রয়েছে। সম্পদগুলোর দামও বেড়েছে অনেক। ন্যায্যমূল্যে বিক্রি করলেও যে টাকা পাওয়া যাবে তা দিয়ে গ্রাহকদের ৫০ থেকে ৬০ শতাংশ টাকা ফেরত দেওয়া যাবে।

আজ রোববার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন আয়োজিত ‘প্রতিযোগিতা আইন বাস্তবায়নের মাধ্যমে বাজারে সুষ্ঠু প্রতিযোগিতাপূর্ণ পরিবেশ সৃষ্টিতে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের ভূমিকা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

কমিশনের চেয়ারপারসন মো. মফিজুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন সংস্থাটির তিন সদস্য জি এম সালেহ উদ্দিন, এ এফ এম মনজুর কাদির ও নাসরিন বেগম এবং আইন পরামর্শক মাফরুহা মারফি।

বাণিজ্যমন্ত্রী এ ব্যাপারে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে কথা বলেছেন বলে সাংবাদিকদের জানান। তিনি বলেন, আইনমন্ত্রী আমাকে বললেন এটা আদালতের বিষয়। কাউকে (কোনো সংস্থা) দিয়ে সংযুক্ত করে ক্ষতিপূরণ দেওয়া যেতে পারে। আইন মন্ত্রণালয় এটা নিয়ে কাজ করছে।

ই-কমার্স খাত নিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, খাতটি এগিয়ে যাচ্ছে। কয়েকটি প্রতিষ্ঠানের জন্য অন্তত ৩০ হাজার প্রতিষ্ঠানকে আমরা বিপদে ফেলতে পারি না।

বাণিজ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, গ্রাহকদের অন্তত সাত হাজার কোটি টাকা আটকে রেখেছে ডেসটিনি ও যুবকের মালিকপক্ষ।

২ উত্তর “ডেসটিনি-যুবকের গ্রাহকেরা ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন”

  • নুপুর আক্তার says:

    আমাদের টাকা ফেরত চাই, এই কম্পানি গুলোর কারনে আমাদের কোনো কিছু করা উদ্দেগ হারিয়ে ফেলি, তাই এই নিউজ টা জেনো সত্য হয় এই আসা রাখি, ধন্যবাদ।

  • দিলিপ নন্দী says:

    ডেসটিনির যে পরিমান সম্পদ আছে তাহা বিক্রি করলে গ্রাহকের সম্পূন্ন টাকা ফেরত দেওয়া সম্ভব। আশা করি সরকার এই উদ্দ্যেগটা বাস্তাবায়ন করে ক্ষতিগ্রস্থ জনগনের পাশে দাঁড়াবেন। আমরা ক্ষতিগ্রস্থ সাধারণ জনগন টাকাগুলো ফেরত পাওয়ার আশায় থাকলাম।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.