আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার |



kidarkar

বিনোদন প্রেমীদের জন্য ওয়ালটনের অত্যাধুনিক সাউন্ডবার

শেয়ারবাজার ডেস্ক: বিনোদন প্রেমীদের জন্য অত্যাধুনিক দুটি সাউন্ডবার নিয়ে এসেছে প্রযুক্তিখাতে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটনের সাউন্ড ডিভাইস ব্র্যান্ড ‘কোরাস’ এর প্যাকেজিং এ বিশ্বমানের ফিচারসমৃদ্ধ আকর্ষণীয় ডিজাইনের ওই সাউন্ডবার দেবে সুমধুর ও জোরালো শব্দ। গান শোনা, মুভি দেখা কিংবা গেম খেলায় অনন্য অনুভূতি পাবেন গ্রাহক। ওয়ালটনের ওই সাউন্ডবারগুলো মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাব, টেলিভিশনসহ বিভিন্ন ডিভাইসে ব্যবহার করা যাবে। আলাদা রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় ব্যবহারকারীর ইচ্ছেমতো ঘরের যে কোনো প্রান্ত থেকেই ওয়ালটন সাউন্ডবার নিয়ন্ত্রণ করতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে নতুন আসা সাউন্ডবার দুটোর মডেল ডব্লিউএসবি৪০ (WSB40) এবং ডব্লিউএসবি১২০ (WSB120)। ৪০ আরএমএস ওয়াট ক্ষমতা বিশিষ্ট ৯০০ মিমি দৈর্ঘ্য, ৬৮ মিমি উচ্চতা এবং ৯০ মিমি প্রশস্ত ডব্লিউএসবি৪০ মডেলে রয়েছে ৪টি উন্নতমানের স্টেরিও স্পিকার। বিশেষ ফিচার হিসেবে এতে থাকছে এলসিডি ডিসপ্লে। সেই সাথে রয়েছে ব্লুটুথ, অক্স, এইচডিএমআই এবং ইউএসবি (Bluetooth, AUX, HDMI, USB) প্লে মোড।

অন্যদিকে 120 ওয়াট আউটপুট পাওয়ারের ডব্লিউএসবি১২০ (WSB120) মডেলটিতে সাউন্ডবার ছাড়াও বাড়তি হিসেবে থাকছে একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন সাবউফার, যা সারা বাড়িজুড়ে আরামদায়ক সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.