আজ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ইং, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার |



kidarkar

বিএমবিএ নির্বাচনের তারিখ ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়শনের (বিএমবিএ) ২০২২ ও ২০২৩ মেয়াদের দ্বি বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচনের তফসিল গত শনিবার ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ১৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী ১৮ অক্টোবর (সোমবার) বিকেল ৪টার মধ্যে সদস্যদের বকেয়া চাঁদা পরিশোধ করতে বলা হয়েছে। এছাড়া ভোটার তালিকা তৈরির জন্য এসোসিয়েশনের অন্যান্য পাওনা ২০২১ সাল পর্যন্ত পরিশোধ ও হালনাগাদ ট্রেড লাইসেন্স ও টিআইএন সনদের ফটোকপি জমা দিতে হবে।

প্রথামিক ভোটার তালিকা প্রকাশ করা হবে(এসোসিয়েশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে) ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১২টায়।

প্রথামিক ভোটার তালিকা সংক্রান্ত আপত্তি গ্রহণ করা হবে (যদি থাকে) ৬ নভেম্বর (শনিবার) বেলা ১১টা পর্যন্ত। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে (এসোসিয়েশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে) ৯ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ২টায়।
কার্যনির্বাহী সদস্য পদের মনোনয়ন পত্র বিতরণ শুরু ১০ নভেম্বর (বুধবার) সকাল ১০ টা থেকে। কার্যনির্বাহী সদস্য পদের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৮ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৩টা পর্যন্ত। মনোনয়ন পত্র বাছাই ও বৈধ তালিকা প্রকাশ (এসোসিয়েশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে) ২০ নভেম্বর (শনিবার) বিকেল ৫টায়।

মনোনয়ন পত্র বাতিল সংক্রান্ত আপত্তি গ্রহণের শেষ তারিখ (যদি থাকে) ২২ নভেম্বর (সোমবার) বেলা ১২টা পর্যন্ত। মনোনয়ন পত্র বাতিল সংক্রান্ত আপত্তি শুনানি গ্রহন (যদি থাকে) ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টায়। বৈধ তালিকা প্রকাশ (এসোসিয়েশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে) ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৪টায়। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৩টা পর্যন্ত। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ (এসোসিয়েশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে) ৩০ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৪টায়।

কার্যনির্বাহী সদস্য পদের নির্বাচনের ভোট গ্রহন ১৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে দুপুর ১টা পর্যন্ত। ভোটগ্রহন শেষে নির্বাচিত কার্যনির্বাহী সদস্যদের প্রাথমিক ফলাফল প্রকাশ ভোটের দিন ভোট গণণার পর। নির্বাচনের ফলাফল ঘোষণা ১৮ ডিসেম্বর বেলা আড়াইটায়।

নির্বাচনের ফলাফল সংক্রান্ত আপত্তিগুহনের শেষ তারিখ (যদি থাকে) ২০ ডিসেম্বর (সোমবার) বিকেল ৪টায়। ফলাফল সংক্রান্ত আপত্তির শুনানী গ্রহন (যদি থাকে) ২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টায়। চূড়ান্ত ফলাফল ঘোষণা ২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৪টায়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.