আজ: শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ইং, ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ডিসেম্বর ২০২১, বুধবার |



kidarkar

দর্শকের অভাব কাটাতে ফ্রী টিকেট দিবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক:গত কয়েক মাস ধরে দুর্দান্ত খেলছে পাকিস্তান ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের সব ম্যাচ জয়, বাংলাদেশ সফরে দুই সিরিজের সব ম্যাচ জেতার পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে উড়ছে বাবর আজমের দল। এরই মধ্যে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিয়েছে তারা।

কিন্তু সে তুলনায় ঘরের মাঠের দর্শকদের সমর্থন পাচ্ছেন না বাবর আজম, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ানরা। করাচি জাতীয় স্টেডিয়ামে চলমান টি-টোয়েন্টি সিরিজে দর্শকদের উপস্থিতি চোখে পড়েছে খুবই কম। যা নিয়ে চিন্তিত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তারা।

মাঠের ক্রিকেটে বাবর-রিজওয়ানদের উদ্ভাসিত পারফরম্যান্সের কারণে পিসিবির প্রত্যাশা ছিল ঘরের মাঠে উপচেপড়া দর্শক সমর্থন পাবে তাদের দল। কিন্তু হয়েছে উল্টোটা। করাচিতে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে একপ্রকার খালি গ্যালারিতেই খেলতে হয়েছে পাকিস্তানকে।

এই সমস্যা সমাধানে জরুরি ভার্চুয়াল বৈঠক ডেকেছিল পিসিবি। সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের সঙ্গে আলোচনা করে ও বিভিন্ন দিক পর্যবেক্ষণ করে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ফ্রি টিকিট দেওয়ার ব্যাপারে ঐকমত্যে পৌঁছেছেন পিসিবির কর্মকর্তারা। আগামী শনিবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানের ক্রীড়াপ্রেমীদের আপলোড করা বিভিন্ন ভিডিও থেকে পাওয়া তথ্য অনুযায়ী, প্রথম দুই টি-টোয়েন্টি দর্শক কম থাকার অন্যতম একটি কারণ ছিল, মাঠে ঢোকার ক্ষেত্রে অতিরিক্ত কড়াকড়ি এবং সময়সাপেক্ষ প্রক্রিয়া। যা নিয়ে রীতিমতো ক্ষুদ্ধ দর্শকরা।

একটি ভিডিওতে দেখা গেছে, মাঠে ঢোকার জন্য তিন ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে আছেন দর্শকরা। ততক্ষণে মাঠের ভেতরে শুরু হয়ে গিয়েছিল খেলা। এ নিয়ে সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম-শহিদ আফ্রিদিরাও ক্ষোভ প্রকাশ করেছেন। তারাও দ্রুত কার্যকরী পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

সূত্রঃ ক্রিকেট পাকিস্তান

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.