আজ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ইং, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ ডিসেম্বর ২০২১, রবিবার |

kidarkar

প্রাণ ফুডসের কর্মীরা বেতন পাবেন বিকাশে

নিজস্ব প্রতিবেদক: কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা এখন বিকাশের মাধ্যমে বিতরণ করছে প্রাণ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান প্রাণ ফুডস লিমিটেড। বর্তমানে প্রতিষ্ঠানটির সাড়ে ১২ হাজারের বেশি কর্মী বেতন-ভাতা পাচ্ছেন বিকাশে। বিকাশের এই সেবা গ্রহণ করায় প্রাণ ফুডসের বেতন-ভাতা বিতরণে ক্যাশ টাকার ঝামেলা দূর হয়েছে এবং তাৎক্ষণিক কর্মীদের বিকাশ অ্যাকাউন্টে বেতন পৌঁছে যাচ্ছে সহজেই।

জানা যায়, ডিজিটাল এই স্যালারি ডিজবার্সমেন্ট সেবা চালু  উপলক্ষে সম্প্রতি একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইলিয়াস মৃধা এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিকাশের কমার্শিয়াল ডিভিশনের ইভিপি মাসরুর চৌধুরী, প্রাণের ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ ইয়ামিন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা ভবিষ্যতে আর্ও বৃহৎ পরিসরে গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মীদের জন্য স্বয়ংক্রিয় এবং ক্যাশলেস পদ্ধতিতে বেতন বিতরণের বিষয়ে আলোচনা করেন।

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন-অনলাইন কেনাকাটার পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভি টিকেট ক্রয় করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা সহজেই গ্রহণ করতে পারেন। পাশাপাশি দেশজুড়ে ছড়িয়ে থাকা প্রায় ৩ লক্ষ এজেন্ট পয়েন্ট এবং ১৩টি ব্যাংকের ১৬০০টির বেশি এটিএম বুথ থেকে ক্যাশ আউটও করতে পারেন। এছাড়া, বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ্ও রয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.