আজ: রবিবার, ০৩ মার্চ ২০২৪ইং, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার |

kidarkar

গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতনে ৩ আসামি গ্রেপ্তার

জাতীয় ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূ মাথার চুল ও দু’চোখের ভ্রু চেঁছে ফেলার ঘটনায় দায়ের হওয়া মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে র‌্যাব-১২-এর উপ-অধিনায়ক মেজর মো. মুশফিকুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন ভুক্তভোগী ‍গৃহবধূ গুলনাহার পারভীন মিনুর স্বামী মেহেদী হাসান সুজন (৪৩), দেবর মো. সুমন (৩৫) ও শ্বাশুড়ি মোছা. ময়না বেগম (৫৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে মুশফিকুর রহমান জানান, মিনুর সঙ্গে ১৫ বছর আগে মেহেদী হাসানের বিয়ে হয়। গার্মেন্টসে চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে ঢাকায় থাকেন। গত ৩ ডিসেম্বর তিনি পরিবার নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে বেড়াতে যান। ১৫ ডিসেম্বর পারিবারিক কলহের জেরে মেহেদী হাসান তার স্ত্রী মিনুকে শারীরিকভাবে নির্যাতন করেন। একই সঙ্গে তিনি মিনুর মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেন। পরবর্তীতে ভুক্তভোগী গৃহবধূকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে নির্যাতিত গৃহবধূর পরিবার ২০ ডিসেম্বর (সোমবার) শাহজাদপুর থানায় মামলা করেন। মামালা নম্বর-২৫। পরে তারা আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১২-এর কাছে আবেদন করেন।

সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জেলার শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে সকালে আসামিদের সিরাজগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.