আজ: সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ইং, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ এপ্রিল ২০২২, বুধবার |

kidarkar

৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৯ কোম্পানি। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের অনিরীক্ষিত ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৩ এপ্রিল সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

ঢাকা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল দুপুর ২ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল দুপুর ২ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ এপ্রিল দুপুর ২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

তৌফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইস-ক্রিম পিএলসি: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ এপ্রিল দুপুর ২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

রেনউইক যঞ্জেশ্বর এন্ড কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল দুপুর ২ টা ০৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ইস্টার্ন হাউজিং লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ এপ্রিল দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

১ টি মতামত “৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা”

  • মো:জাকির হোসেন নাদিম says:

    ব‍্যাংকের শেয়ার এত ভাল ডিভিডেন্ড দেওয়ার পরও, তুলোনা মুলক ভাবে কোন দরবৃদ্ধি হয় নাই,অন‍্যান‍্য খাত সাধারনত ১০% নগদ দিলে হুরমোর করে, দরুন ১৫টাকা থেকে ৪৫ টাকা কিংবা ৫০টাকা শেয়ার হয়ে যায়,আর ব‍্যাংক খাত উল্টো কমে যায়,এহলো আমাদের শেয়ার বাজার,

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.