আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ মে ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

ক্রেতা শূন্য ১৫ কোম্পানির

শেয়ারবাজার রিপোর্ট:শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বৃহস্পতিবার (২৬ মে) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ১৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিক্রেতা  থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : পাইওনিয়ার ইন্স্যুরেন্স, আরামিট সিমেন্ট, জেমিনি সী ফুড, বঙ্গজ, আমরা টেকনোলজিস, পিপলস ইন্স্যুরেন্স, মুন্নু এগ্রো, অ্যাডভেন্ট ফার্মা, আরডি ফুড, সিলকো ফার্মা, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, এস আলম, ফার্স্ট ফাইন্যান্স, সিলভা ফার্মা এবং ঢাকা ব্যাংক।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বঙ্গজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমরা টেকনোলজিসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মুন্নু এগ্রোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪৭.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অ্যাডভেন্ট ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরডি ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলকো ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এস আলমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলভা ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.