আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ মে ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের ১৫১তম শাখা শরীয়তপুরের মোল্যার হাটে

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুরে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৫১তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) জেলা মোল্যার হাটে এই শাখা উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হয়েছেন ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। মোল্যার হাট শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের পরিচালক এম. এ খান বেলাল ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইডিসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবর্গ। মোল্যার হাট শাখায় আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চরকুমারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোজামে¥ল হক মোল্লা, চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ ফায়জুর রহমান মোল্লা ও পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুদ পারভেজ লিটন হাওলাদার। ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও মোল্যার হাট শাখাপ্রধান মোঃ জাকির হোসেন অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.