আজ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ জুন ২০২২, বুধবার |

kidarkar

গুলশানে পদ্মা ব্যাংকের আরেকটি শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: রাজধানী গুলশান-২ এ পদ্মা ব্যাংকের ৫৯ তম শাখা চালু করা হয়েছে। বুধবার (১৫ জুন) পদ্মা ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

গুলশান এভেনিউতে ডাইনেস্টি টাওয়ারে অবস্থিত এই শাখাটি থেকে গ্রাহকদের সর্বাধুনিক ব্যাংকিংসেবা দেওয়া হবে। গ্রাহকরা নতুন শাখা থেকে প্রায়োরিটি ব্যাংকিং, ওমেন ব্যাংকিং, স্টুডেন্ট ফাইল এর মতো এক্সক্লুসিভ সেবাসহ অন্যান্য প্রচলিত ব্যাংকিং সেবা পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ভাইস-চেয়ারম্যান ডঃ হাসান তাহের ইমাম, অডিট কমিটির চেয়ারম্যান তামিম মারজান হুদা, পরিচালক শাহনুল হাসান খান, দি সিটি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ (এবিবি) এর ভাইস-চেয়ারম্যান মাসরুর আরেফিন, সাবেক অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান বিজনেস অফিসার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সৈয়দ রফিকুল হক, মিরপুর ডিওএইচএস পরিষদের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল এ.কে. এম মাহফুজুল হক (অব.) এবং টিএমএস এর পরিচালক (ফাইনান্স-২) মো. আবুল বাশার ভুঁইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারেক রিয়াজ খান বলেন, গ্রাহকদের চাহিদা আর আকাঙ্খার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সাজানো হয়েছে এই শাখাটিকে। গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনায় রেখে পদ্মা ব্যাংকের এই শাখায় ব্যাংকিং সেবায় থাকছে বিশেষ চমক। এ শাখায় সর্বোত্তম আধুনিক সেবার পাশাপাশি সুপরিসর প্রায়োরিটি সেবা, গ্রাহকদের লকার সেবা নিশ্চিত করা হয়েছে। আশাকরি গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে পারব।

তিনি আরো বলেন, সম্প্রতি কেন্দ্রীয়করণ রূপান্তর শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। সেন্ট্রালাইজড ইনওয়ার্ড ক্লিয়ারিং এর পর সেন্ট্রালাইজড বন্ড চালু করা হল। এতে করে গ্রাহকদের কাছে আরো স্বচ্ছতা বেড়ে গেলো ব্যাংকটির। গ্রাহদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাংক তাদের নিবিড় পর্যবেক্ষণ জোরদার করে চলেছে।

নতুন গতিতে নতুন পথচলায় পদ্মা ব্যাংকের উপর আস্থা রেখে লেনদেন করতে গ্রাহকদের অনুরোধ জানান তারেক রিয়াজ খান।

গ্রাহকদের জন্য আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন,মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব কর্পোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ, এসভিপি ও গুলশান-২ শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আহাদ উল্লাহ- সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১ টি মতামত “গুলশানে পদ্মা ব্যাংকের আরেকটি শাখার উদ্বোধন”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.