আজ: মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ইং, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ জুন ২০২২, রবিবার |

kidarkar

ক্রেতা শূন্য ছয় কোম্পানির

শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারের তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। রবিবার (১৯ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ছয় কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

ডিএসই সুত্রে এ তথ্য জানা গেছে।

নাহি অ্যালুমিনিয়ামের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কেঅ্যান্ডকিউয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলকো ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ারবাজার নিউজ/খা.হা.

১ টি মতামত “ক্রেতা শূন্য ছয় কোম্পানির”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.