আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জুন ২০২২, সোমবার |

kidarkar

ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’

বিনেদন ডেস্ক:চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। বছর দুয়েক আগে এর একটি ট্রেলার প্রকাশ করা হয়। যেটা দেখে হেসে গড়াগড়ি খায় দর্শক। নিম্নমানের সম্পাদনা ও অপরিপক্ব অভিনয়ের কারণে ব্যাপক সমালোচনার শিকার হয় সিনেমাটি।

যদিও অনন্ত জলিল জানান, সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। পরিচালনা করেছেন ইরানের নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আগামী কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘দিন দ্য ডে’। এ উপলক্ষে প্রকাশ করা হয়েছে সিনেমাটির চূড়ান্ত ট্রেলার। এবার অনন্ত জলিল সত্যিই যেন চমকে দিলেন। আগের ট্রেলারের তুলনায় এটি অনেক বেশি মানসম্মত হয়েছে বলে মনে করছেন দর্শক-সমালোচকরা।

রোববার (১৯ জুন) রাতে ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় ট্রেলার উন্মুক্ত করেন অনন্ত জলিল। ৩ মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারটি দেখে দর্শকরা মুগ্ধতা প্রকাশ করছেন। নির্মাণশৈলি, ভিএফএক্স ও সম্পাদনায় ছক্কা হাঁকিয়েছেন সংশ্লিষ্টরা। তবে অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষার অভিনয় ও ডাবিং নিয়ে দর্শকের আক্ষেপ রয়েছে। তাদের স্থলে দক্ষ অভিনয়শিল্পী থাকলে সিনেমাটির ষোলকলা পূর্ণ হতো বলে মনে করছেন দর্শক।

এই সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে একজন চৌকস পুলিশ কর্মকর্তার ভূমিকায়। যিনি দেশ ও মানুষের জন্য আন্তর্জাতিক পর্যায়ে দুর্ধর্ষ মিশনে যান। তার সঙ্গে নায়িকা হিসেবে আছেন তারই স্ত্রী বর্ষা। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ বাংলাদেশ ও ইরানের অনেক শিল্পী।

শেয়ারবাজার নিউজ/খা.হা.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.