আজ: বুধবার, ১২ জুন ২০২৪ইং, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জুলাই ২০২২, বুধবার |

kidarkar

নেইমারকে ছাড়তে রাজি নন পিএসজির নতুন কোচ

স্পোর্টস ডেস্ক:মাওরিসিও পচেত্তিনোকে সরিয়ে মঙ্গলবার প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ক্রিস্টোফে গাল্টিয়েরকে। নিসের সাবেক কোচ দায়িত্ব নিয়েই পরিষ্কার জানিয়ে দিলেন, নেইমারকে তার দলে চাই।

গুঞ্জন আছে, নেইমার পিএসজি ছাড়ার কথা ভাবছেন। এরই মধ্যে বেশ কয়েকটি ক্লাব তার প্রতি আগ্রহ দেখিয়েছে। তবে গাল্টিয়ের বিশ্বমানের খেলোয়াড়কে কিছুতেই ছাড়তে রাজি নন।

পিএসজি কোচ বলেন, ‘সে (নেইমার) একজন বিশ্বমানের খেলোয়াড়। কোন কোচ দলে এমন খেলোয়াড়কে না চাইবে? অবশ্যই আমাদের দলে ভারসাম্য আনতে হবে। তবে আমি পরিষ্কার করে বলতে চাই, তাকে দলে লাগবে এবং আমি নিশ্চিত সে আমাদের সঙ্গে থাকবে। কেননা আমরা সেরাদেরই চাই।’

গত মৌসুমে পিএসজি ছাড়ার দ্বারপ্রান্তে চলে গিয়েছিলেন কিলিয়ান এমবাপেও। রিয়াল মাদ্রিদের সঙ্গে তার চুক্তি ছিল সময়ের ব্যাপার। তবে শেষ মুহূর্তে লা লিগার ক্লাবকে ‘না’ বলে দেন ফরাসি ফরোয়ার্ড।

এমবাপেকে নিয়ে গাল্টিয়ের বলেন, ‘ফরাসি একজন কোচ হিসেবে আমি খুশি যে, সে পিএসজিতে থাকছে। এটা আমাদের ফুটবল এবং ক্লাবের জন্যই ভালো।’

‘সে বিশ্বের অন্যতম সেরা, তবে আমরা সব দায়িত্ব তার ওপর দিয়ে রাখতে পারি না। অন্য খেলোয়াড়রাও আছে। যদি আমরা দল হিসেবে খেলতে পারি, তবে দারুণ একটি মৌসুম কাটাতে পারব’-যোগ করেন গাল্টিয়ের।

 

শেয়ারবাজারা নিউজ/খা.হা.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.