আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ জুলাই ২০২২, মঙ্গলবার |

kidarkar

ক্রেতা শূন্য আট কোম্পানির

শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারের তালিকাভুক্ত আট কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। মঙ্গলবার (১২ জুলাই) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই আট কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৬৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৬৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৬৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনার্জিপ্যাক পাওয়ারে শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমান ফিডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৩ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

শেয়ারবাজার নিউজ/খা.হা.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.