আজ: সোমবার, ২০ মে ২০২৪ইং, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুলাই ২০২২, বুধবার |

kidarkar

জাতীয় যুব হকি টুর্নামেন্টের টাইটেল স্পন্সর আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা’র টাইটেল স্পন্সর হয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)। এর ফলে ‘আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা ২০২২’ শিরোনামে এ টুর্নামেন্টের আয়োজন করবে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)।

টাইটেল স্পন্সর হিসেবে ১ কোটি ৫০ লক্ষ টাকা প্রদান করবে এআইবিএল। ২৭ জুলাই, বুধবার রাজধানীর বিএএফ ফ্যালকন হলে উভয় পক্ষের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এ সময় এআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক হকি ফেডারেশনের সভাপতির নিকট টাইটেল স্পন্সরশিপের চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ এবং হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউসুফ উপস্থিত ছিলেন।

দেশব্যাপী আয়োজিত জাতীয় যুব হকি টুর্নামেন্টের প্রথম পর্বের সারা দেশের মোট ৫৭টি দল ৮টি ভেন্যুতে অংশ নেবে। প্রতিটি ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল নিয়ে মোট ১৬টি দলের সমন্বয়ে ঢাকায় চ‚ড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। এ টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে তাদের জন্য দেশি/বিদেশি কোচের অধীনে একটি অনুশীলন ক্যাম্পের আয়োজন করা হবে। পরবর্তীতে এই ক্যাম্প হতে দল গঠন করে বিদেশে প্রশিক্ষণ ম্যাচ খেলার জন্য পাঠানো হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.