আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জুলাই ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

ইউসেপ বাংলাদেশর বিশ্ব যুব দক্ষতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২২ উপলক্ষে ইউসেপ বাংলাদেশ সম্প্রতি একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসাশিক্ষা বিভাগের মাননীয় সচিব মোঃ কামাল হোসেন।

কামাল হোসেন তার বক্তব্যে বলেন, দেশের বিশাল জনশক্তিকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। তিনি বলেন, ইউসেপ বাংলাদেশ টিভেট সেক্টরে উল্লেখযোগ্য অবদান রাখছে। এ কাজে সরকারের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম অধিদপ্তরের মহাপরিচালক খালেদ মামুন চৌধুরি এনডিসি, এ কিউ সিদ্দিকী, মেম্বার ইউসেপ অ্যাসোসিয়েশন এবং প্রাক্তন চেয়ারপারসন ইউসেপ বাংলাদেশ, শ্যামল কান্তি ঘোষ, সাবেক কৃষি সচিব ও মেম্বার ইউসেপ অ্যাসোসিয়েশন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশের সম্মানিত চেয়ারপারসন পারভীন মাহমুদ এফসিএ এবং অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক ছিলেন ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক ও প্রাক্তন মুখ্য সচিব ড. মোঃ আবদুল করিম।

ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. মোঃ আবদুল করিম উল্লেখ করেন যে বিশ্ব যুব দক্ষতা দিবস তরুণদের জন্য সমৃদ্ধ বাংলাদেশের চ্যালেঞ্জ মোকাবেলার একটি সুযোগ। তিনি সরকারের বিভিন্ন সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে সরকারের সাথে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।

সভাপতির বক্তব্যে ইউসেপ বাংলাদেশের চেয়ারপারসন পারভীন মাহমুদ এফসিএ বলেন, ইউসেপ বাংলাদেশ সুবিধাবঞ্চিত শিশু, যুবাদের শিক্ষা ও জীবন দক্ষতায় আলোকিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইউসেপ বাংলাদেশের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.