আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ জুলাই ২০২২, রবিবার |

kidarkar

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও পদ্মা ডায়াগনোস্টিক সেন্টারের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড। ৩১ জুলাই রবিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমান এবং পদ্মা ডায়গনোস্টিক সেন্টারের পরিচালক মোঃ কাইয়ুম খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন।

এ সময় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, এআইবিএল ঢাকা সাউথ জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোল্লা খলিলুর রহমান এবং এআইবিএল মৌচাক শাখার ব্যবস্থাপক ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ ইলিয়াস মুফতি সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পদ্মা ডায়াগনোস্টিক সেন্টার লিঃ এর পক্ষে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মোঃ আব্দুস সায়েম এবং চীফ এক্সিকিউটিভ, অ্যাডমিনিস্ট্রেশন মোঃ মিজানুর রহমান খান উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ এবং তাদের পরিবারের সদস্যরা পদ্মা ডায়গনোস্টিক সেন্টারে প্যাথলজি, রেডিওলজি এবং অন্যান্য ডায়াগনোস্টিক ও ল্যাব টেস্টে বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। যার ফলে রোগ নির্ণয় ও প্রতিকার সহজ হবে।

 

১ টি মতামত “আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও পদ্মা ডায়াগনোস্টিক সেন্টারের মধ্যে চুক্তি স্বাক্ষর”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.