আজ: বুধবার, ১০ অগাস্ট ২০২২ইং, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার |



kidarkar

ইউসিবির সাথে সওজ’র সমঝোতা

নিজস্ব প্রতিবেদক: ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (এন-৮ এক্সপ্রেসওয়ে) ক্যাশ কালেকশন ও ডিপোজিট সার্ভিসেস বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (এন-৮ এক্সপ্রেসওয়ে) ক্যাশ কালেকশন ও ডিপোজিট সার্ভিসেস বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি সড়ক ও জনপথ অধিদপ্তর এর ঢাকা জোন কার্যালয়ে এই কার্যটি সম্পাদন করা হয়।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং সওজ এর ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সবুজ উদ্দিন খান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র পক্ষ থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস; সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টমোহাম্মদ শফিকুর রহমান; এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ সেকান্দার-ই-আজম; সওজের পক্ষ থেকে তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড মোহাম্মদ নাজমুল হক; নির্বাহী প্রকৌশলী ডি.এ.কে.এম. নাহিন রেজা সহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। এছাড়া এন-৮: এক্সপ্রেসওয়ের টোল কালেকশন কাজে নিয়োজিত সার্ভিস প্রোভাইডার কেইসি’র অথরাইজড রিপ্রেজেন্টটেটিভ মি. জিনো পার্ক উপস্থিত ছিলেন।

১ টি মতামত “ইউসিবির সাথে সওজ’র সমঝোতা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.