আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ অগাস্ট ২০২২, বুধবার |

kidarkar

উদ্যোক্তা উন্নয়ন ও নতুন উদ্যোক্তা তৈরিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মাসব্যাপী প্রশিক্ষণ কোর্স

নিজস্ব প্রতিবেদক: স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের (ট্রেঞ্চ-৩) এর আওতায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের তত্তাবধানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ উদ্যোক্তা উন্নয়ন ও নতুন উদ্যোক্তা তৈরিতে মাসব্যাপী কোর্স আয়োজন করেছে।

ব্যাংকের ট্রেনিং একাডেমিতে ১০ আগস্ট থেকে মাসব্যাপী এ প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম।

এতে অতিরিক্ত সচিব ও নির্বাহী প্রকল্প পরিচালক মোঃ এখলাসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোঃ জাকির হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ, শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমীর প্রিন্সিপাল মোঃ সাইদুর রহমান, এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মোঃ আব্দুর রহিম, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক আরিফুজ্জামান এবং যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কোর্সে ২৫ জন সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

উক্ত প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে একজন তরুণ উদ্যোক্তা সফলভাবে তার ব্যবসা পরিচালনা করার জন্য প্রয়োজনীয় দক্ষতা অর্জন করতে পারবেন। তাছাড়া উক্ত প্রশিক্ষণ একজন ব্যক্তিকে উদ্যোক্তা এবং একজন উদ্যোক্তাকে সফল ব্যবসায়ী হতে সহযোগিতা করবে।

১ টি মতামত “উদ্যোক্তা উন্নয়ন ও নতুন উদ্যোক্তা তৈরিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মাসব্যাপী প্রশিক্ষণ কোর্স”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.