আজ: বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ইং, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ অগাস্ট ২০২২, মঙ্গলবার |



kidarkar

দুঃস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। ১৫ আগস্ট ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের সম্মুখে স্থাপিত প্রতিকৃতিতে এই শ্রদ্ধা জানান তারা।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, পরিচালকবৃন্দ মোঃ সানাউল্লাহ সাহিদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, খন্দকার শাকিব আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তার পরিবারের অন্যান্য সদস্যদের জন্যেও বিশেষ দো’য়া ও মোনাজাতের মাধ্যমে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

১৬ আগস্ট তারিখে রাজধানী ঢাকার উত্তর সিটি করপোরেশনের অধিভুক্ত ৩৯ নং ওয়ার্ডের দুঃস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম বাছেক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজিমউদ্দৌলা, আইসিএন্ডসিডি বিভাগের এসইভিপি মোঃ মঞ্জুরুল আলম চৌধুরী এবং ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা (শিমু) উপস্থিত ছিলেন।

১ টি মতামত “দুঃস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.