আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ অগাস্ট ২০২২, বুধবার |

kidarkar

বিমানবন্দরে হাজারো ভক্তের শুভেচ্ছায় শাকিব খান

বিনোদন ডেস্ক : অনেক অপেক্ষার পর অবশেষে দেশে ফিরলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তাকে বরণ করে নেয় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজার হাজার ভক্ত।

দেশে ফিরেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন শাকিব খান। এরপর বলেন, ‘সবাই যে আমাকে এত মিস করেছে, তা দেখে সত্যিই আমি বাকরুদ্ধ। কী বলবো! আমিও ভীষণ মিস করেছি। একটু পরপর এয়ারহোস্টেজকে জিজ্ঞেস করছিলাম, ঢাকায় নামতে আর কতক্ষণ লাগবে? আমার মধ্যেও কিন্তু একই উত্তেজনা কাজ করেছে।’

শাকিব জানান, ভক্তদের জন্য বেশ কয়েকটি সুখবর নিয়ে এসেছেন তিনি। ‘স্পেশাল কিছু ভালো খবর সবার জন্য অপেক্ষা করছে সামনে।’

যুক্তরাষ্ট্র থেকে বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে এসেছেন শাকিব। সেগুলো কাজে লাগাবেন পরবর্তী প্রজেক্টগুলোতে। জানালেন, আন্তর্জাতিক বাজারে দেশের সিনেমাকে কীভাবে তুলে ধরতে হয়, সেটা নিয়েও নিয়মিত কাজ করছেন।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

এছাড়া ‘মায়া’, ‘প্রিয়তমা’ ও ‘কবি’সহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান। ভক্তদের প্রত্যাশা, নতুনভাবে সবাইকে চমকে দেবেন তাদের প্রিয় নায়ক।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.