আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ অগাস্ট ২০২২, সোমবার |

kidarkar

কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিতে বারডেম হাসপাতালের সঙ্গে জেএমআই গ্রুপের চুক্তি

kidarkar

ইসলামী ব্যাংক বগুড়া জোনের শরী‘আহ বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে বারডেম জেনারেল হাসপাতালের এক্সিকিউটিভ হেলথ চেক-আপ সেন্টারে কম খরচে বিশেষায়িত সেবা পাবেন জেএমআই গ্রুপের কর্মীরা। এ সেবার আওতায় রয়েছেন জেএমআই গ্রুপের নিয়মিত,চুক্তিভিত্তিক ও সাবেক কর্মী এবং তাঁদের বাবা-মা-স্ত্রী-সন্তানেরা।

কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় এই ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী জেএমআই গ্রুপ। কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিতে বারডেম জেনারেল হাসপাতালের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে প্রতিষ্ঠানটি।

রবিবার (২১ আগস্ট, ২০২২) বারডেম জেনারেল হাসপাতালের এ কে এম শাহজাহান মিলনায়তনে সমঝোতা স্মারকটিস্বাক্ষর হয়। জেএমআই গ্রুপের পক্ষে মহাব্যবস্থাপক (মানবসম্পদ বিভাগ) মোহাম্মদ মাসউদ হাসান এবং বারডেম জেনারেল হাসপাতালের যুগ্ম পরিচালক (হাসপাতাল প্রশাসন) ডা. নাজিমুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ডা. এ কে আজাদ খান, বারডেম জেনারেল হাসপাতালের মহাপরিচালক অধ্যাপক এম কে আই কাইয়ুম চৌধুরী, বারডেম জেনারেল হাসপাতালের ইউরোলজি বিভাগের প্রধান অধ্যাপক মির্জা ম হাসান ফায়সাল, বারডেম জেনারেল হাসপাতালের যুগ্ম পরিচালক (প্রশাসন)

আশফাকুর রহমান, বারডেম জেনারেল হাসপাতালের যুগ্ম পরিচালক (অর্থ ও হিসাব) ইমরুল আহমেদ, জেএমআই গ্রুপের মহাব্যবস্থাপক (প্রশাসন) মু. ফজলে রাব্বী, জেএমআই গ্রুপের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মানবসম্পদ বিভাগ) মোহাম্মদ মামুনুল ইসলাম, জেএমআই গ্রুপের ব্যবস্থাপক (প্রশাসন) মো. আশরাফুল করিম, জেএমআই গ্রুপের ব্যবস্থাপক (প্রশাসন) মো. রাজীব হাসান জনি, জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস লিমিটেডের ব্যবস্থাপক (ব্র্যান্ডিং) আল-ইমরান এবং জেএমআই গ্রুপের উপ-ব্যবস্থাপক (পরিবহন পরিচালন) মো. মনিরুজ্জামান দরিয়া।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.