আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ অগাস্ট ২০২২, বুধবার |

kidarkar

গ্লোবাল মার্কেট স্পেশালিষ্ট জেমসের সিএসই পরিদর্শন

শেয়ারবাজার রিপোর্ট : যুক্তরাষ্ট্রের জর্জটাউন বিশ্ববিদ্যালয়ের ম্যাকডোনাফ স্কুল অফ বিজনেস এর ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক জেমস জে এনজেল, পিএইচডি, সিএফপি, সিএফএ মঙ্গলবার (৩০ আগস্ট) চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) পরিদর্শন করেন ও এক্সচেঞ্জের কর্মকর্তাদের সাথে সৌজন্য বৈঠক করেন ।

জেমস কে সিএসই-র পক্ষে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান সিএসই-র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা (সিআরও) মোহাম্মদ মাহাদি হাসান, সিএফএ । তিনি এই বরন্য অতিথিকে সিএসই-র সমুহ অর্জন, কার্যক্রম ও বর্তমান অবস্থা সম্পর্কে সম্যক ধারণা প্রদান করেন ।

অনুষ্ঠানে উপস্থিতিদের উদ্দেশ্যে এ সময় জেমস গ্লোবাল ক্যাপিটাল মার্কেটের বর্তমান এবং ভবিষ্যত প্রবণতা নিয়ে তার উপস্থাপনা প্রদান করেন এবং বৈশ্বিক পুঁজিবাজার এর বিভিন্ন দিক নিয়ে উপস্থিতিদের সাথে মতবিনিময় করেন। তিনি সিএসই-র সংশ্লিষ্ট সবাইকে তাকে আমন্ত্রণ ও আন্তরিক সংবর্ধনা প্রদানের জন্যে কৃতজ্ঞতা জানান ।

এখানে উল্লেখ্যে যে, জনাব জেমস জে. অ্যাঞ্জেল হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ এবং ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, বার্কলে, হাস স্কুল অফ বিজনেস থেকে ফিনান্সে পিএইচডি প্রাপ্ত । তিনি ক্যাপিটাল মার্কেটের একজন বিশেষজ্ঞ এবং নাসডাক (NASDAQ) অর্থনৈতিক উপদেষ্টা বোর্ডের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.