আজ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ অগাস্ট ২০২২, বুধবার |

kidarkar

গ্লোবাল মার্কেট স্পেশালিষ্ট জেমসের সিএসই পরিদর্শন

শেয়ারবাজার রিপোর্ট : যুক্তরাষ্ট্রের জর্জটাউন বিশ্ববিদ্যালয়ের ম্যাকডোনাফ স্কুল অফ বিজনেস এর ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক জেমস জে এনজেল, পিএইচডি, সিএফপি, সিএফএ মঙ্গলবার (৩০ আগস্ট) চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) পরিদর্শন করেন ও এক্সচেঞ্জের কর্মকর্তাদের সাথে সৌজন্য বৈঠক করেন ।

জেমস কে সিএসই-র পক্ষে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান সিএসই-র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা (সিআরও) মোহাম্মদ মাহাদি হাসান, সিএফএ । তিনি এই বরন্য অতিথিকে সিএসই-র সমুহ অর্জন, কার্যক্রম ও বর্তমান অবস্থা সম্পর্কে সম্যক ধারণা প্রদান করেন ।

অনুষ্ঠানে উপস্থিতিদের উদ্দেশ্যে এ সময় জেমস গ্লোবাল ক্যাপিটাল মার্কেটের বর্তমান এবং ভবিষ্যত প্রবণতা নিয়ে তার উপস্থাপনা প্রদান করেন এবং বৈশ্বিক পুঁজিবাজার এর বিভিন্ন দিক নিয়ে উপস্থিতিদের সাথে মতবিনিময় করেন। তিনি সিএসই-র সংশ্লিষ্ট সবাইকে তাকে আমন্ত্রণ ও আন্তরিক সংবর্ধনা প্রদানের জন্যে কৃতজ্ঞতা জানান ।

এখানে উল্লেখ্যে যে, জনাব জেমস জে. অ্যাঞ্জেল হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ এবং ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, বার্কলে, হাস স্কুল অফ বিজনেস থেকে ফিনান্সে পিএইচডি প্রাপ্ত । তিনি ক্যাপিটাল মার্কেটের একজন বিশেষজ্ঞ এবং নাসডাক (NASDAQ) অর্থনৈতিক উপদেষ্টা বোর্ডের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন ।

১ টি মতামত “গ্লোবাল মার্কেট স্পেশালিষ্ট জেমসের সিএসই পরিদর্শন”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.