আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ সেপ্টেম্বর ২০২২, সোমবার |

kidarkar

বিএনপি এখন পুলিশকে প্রতিপক্ষ বানাচ্ছে: ওবায়দুল কাদের

বিএনপি এখন রাষ্ট্রের পুলিশবাহিনীকে নতুন করে প্রতিপক্ষ বানাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার, রাষ্ট্রদ্রোহীতা ও উস্কানিমূলক মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ কথা বলেন তিনি।

পুলিশ বাহিনীর বিরুদ্ধেও নিষেধাজ্ঞা আসতে পারে, মির্জা ফখরুলের এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন বিএনপি মহাসচিবের এমন বক্তব্য থেকে প্রমাণিত হয় তারাই তথাকথিত নিষেধাজ্ঞা ষড়যন্ত্রের হোতা।

তারা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করবে, পুলিশের ওপর হামলা করবে, আর পুলিশ কি চেয়ে থাকবে? এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন রাষ্ট্রের জনগণ ও তাদের জান-মালের নিরাপত্তা রক্ষায় দেশের পুলিশ বিধিবদ্ধ দায়িত্ব পালন করবে।

বিএনপি এখনো অতীত থেকে শিক্ষা গ্রহণ করেনি উল্লেখ করে তিনি আরও বলেন, তারা এখনো তাদের অতীতের ভুলের মাশুল দিচ্ছে। এখনো যদি বিএনপি গণতন্ত্রের পথে ফিরে না আসে তাহলে ভোটের মাধ্যমে জনগণ উপযুক্ত জবাব দিবে।

সরকারের পদত্যাগ দাবি করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর বিষয়ে বিএনপি মহাসচিবের বক্তব্য মামার বাড়ি আবদার উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন সরকার কেন পদত্যাগ করবে? আওয়ামী লীগ জনরায়ের প্রতি শ্রদ্ধাশীল, জনগণ আওয়ামী লীগকে পাঁচ বছরের জন্য দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে, কাজেই মেয়াদ শেষে যথাসময়ে সংবিধানে সম্মত ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন সুযোগ নেই।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.