আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার |


kidarkar

ইস্টার্ণ ব্যাংকের ব্যবস্থাপনায় টিএমএসএস এর জন্য ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ


নিজস্ব প্রতিবেদক : দেশের শীর্ষস্থানীয় মাইক্রো-ফাইন্যান্স প্রতিষ্ঠান ঠ্যাঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) এর জন্য লীড এরেঞ্জার হিসেবে জিরো কুপন বন্ডের মাধ্যমে ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ করেছে বেসরকারী খাতের ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল)।

গ্রামীণ নারীদের আর্থ-সামাজিক কল্যান ও উন্নয়নের লক্ষ্যে বন্ড থেকে সংগৃহীত অর্থ প্রাথমিকভাবে টিএমএসএস-এর জাগরণ এবং অগ্রসর ঋণ প্রোডাক্টে ব্যয় করা হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর ইবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত ডিলটির সমাপনী অনুষ্ঠানে মো. ফসিউল্লাহ, নির্বাহী ভাইস-চেয়ারম্যান, মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথোরিটি; ড. শেখ শামসুদ্দীন আহমেদ, কমিশনার, এবং শেখ মাহবুবুর রহমান, পরিচালক, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন; প্রফেসর ড. হোসনে আরা বেগম, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, টিএমএসএস; আলী রেজা ইফতেখার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আহমেদ শাহীন, অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক ও কর্পোরেট ব্যাংকিং প্রধান, রিয়াদ মাহমুদ চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক, এবং কর্পোরেট বিজনেস প্রধান, ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল); মো. মনিরুজ্জামান, ম্যানেজিং ডিরেক্টর, আইডিএলসি ইনভেস্টমেন্টস লিঃ; ফখরূদ্দীন আলী আহমেদ, ভারপ্রাপ্ত সিইও, এমটিবি ক্যাপিটাল লিঃ; ট্রাস্ট ব্যাংক লিঃ, আইডিএলসি সিকিউরিটিজ লিঃ, আইডিএলসি এসেট ম্যানেজমেন্ট লিঃ, আইডিএলসি ইনকাম ফান্ড, কমিউনিটি ব্যাংক ইনভেস্টমেন্ট লিঃ, চিটাগং স্টক এক্সচেঞ্জ লিঃ এর প্রতিনিধিবর্গসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।


১ টি মতামত “ইস্টার্ণ ব্যাংকের ব্যবস্থাপনায় টিএমএসএস এর জন্য ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.