আজ: মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ইং, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার |

kidarkar

ইস্টার্ণ ব্যাংকের ব্যবস্থাপনায় টিএমএসএস এর জন্য ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক : দেশের শীর্ষস্থানীয় মাইক্রো-ফাইন্যান্স প্রতিষ্ঠান ঠ্যাঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) এর জন্য লীড এরেঞ্জার হিসেবে জিরো কুপন বন্ডের মাধ্যমে ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ করেছে বেসরকারী খাতের ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল)।

গ্রামীণ নারীদের আর্থ-সামাজিক কল্যান ও উন্নয়নের লক্ষ্যে বন্ড থেকে সংগৃহীত অর্থ প্রাথমিকভাবে টিএমএসএস-এর জাগরণ এবং অগ্রসর ঋণ প্রোডাক্টে ব্যয় করা হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর ইবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত ডিলটির সমাপনী অনুষ্ঠানে মো. ফসিউল্লাহ, নির্বাহী ভাইস-চেয়ারম্যান, মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথোরিটি; ড. শেখ শামসুদ্দীন আহমেদ, কমিশনার, এবং শেখ মাহবুবুর রহমান, পরিচালক, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন; প্রফেসর ড. হোসনে আরা বেগম, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, টিএমএসএস; আলী রেজা ইফতেখার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আহমেদ শাহীন, অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক ও কর্পোরেট ব্যাংকিং প্রধান, রিয়াদ মাহমুদ চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক, এবং কর্পোরেট বিজনেস প্রধান, ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল); মো. মনিরুজ্জামান, ম্যানেজিং ডিরেক্টর, আইডিএলসি ইনভেস্টমেন্টস লিঃ; ফখরূদ্দীন আলী আহমেদ, ভারপ্রাপ্ত সিইও, এমটিবি ক্যাপিটাল লিঃ; ট্রাস্ট ব্যাংক লিঃ, আইডিএলসি সিকিউরিটিজ লিঃ, আইডিএলসি এসেট ম্যানেজমেন্ট লিঃ, আইডিএলসি ইনকাম ফান্ড, কমিউনিটি ব্যাংক ইনভেস্টমেন্ট লিঃ, চিটাগং স্টক এক্সচেঞ্জ লিঃ এর প্রতিনিধিবর্গসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.