আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার |

kidarkar

ক্রেতা শূন্য ১২১ কোম্পানির

শেয়ারবাজার রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২১ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ১২১ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

এবি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

একটিভ ফাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এএফসি এগ্রোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৩.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলিফ ম্যানুফ্যাকচারিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আনলিমায়ারন ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ট্যানারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আর্গন ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বৃটিশ আমেরিকান ট্যোবাকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বে লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিচ হ্যাচারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্র্যাক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেসকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্রাগন সোয়েটারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইভিন্স টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেডারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল হেভি কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রামীণফোনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইনান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হাইডেলবার্গ সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হামিদ ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি ইসলামীক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

যমুনা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কর্ণফুলী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কেডিএস এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।]

লংকাবাংলা ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লিবরা ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৮৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৮৩.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মতিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মাইডাস ফাইন্যান্সিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনসিসিবি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নুরানী ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়াইম্যাক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যাসিফিক ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ফাইনান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাশেম ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রহিমা ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রহিম টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১৫.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনেটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩০৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩০৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩০৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনউইকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৭৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৭৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিং শাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সায়হাম কটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসবিএসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাশা ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোশ্যাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঙ্গারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসকে ট্রিমসের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনার বাংলা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনারগাঁও টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্কয়ার ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সামিট পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তশরিফার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উত্তরা ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ভিএসএফের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৪৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৪৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.