আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার |

kidarkar

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রীর ইতিবাচক মনোভাবের কারনেই আজ আমরা বিশ^ দরবারে সফল এবং বিশে^র শীর্ষ ১০ নেতার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী অন্যতম।

চেয়ারম্যান আরও বলেন, শেখ হাসিনার মত যোগ্য ও দক্ষ প্রধানমন্ত্রী যে দেশে আছে সে দেশ উন্নত না হয়ে পারে না।

আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি বলেন, শেখ হাসিনার দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল।

তাঁর দক্ষ নেতৃত্বের কারনেই তিনি এখন জননেত্রী থেকে বিশ^ নেত্রীতে পরিণত হয়েছেন। দুঃখী মানুষের মুখে কিভাবে হাসি ফুটানো যায় সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিণত হব ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন।

এছাড়াও মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক এবং রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.