আজ: শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার |


kidarkar

ডিজিটাল সল্যুশন প্রদানে সিনকসের সাথে মীর ইনফো সিস্টেম


নিজস্ব প্রতিবেদক : এরগো ইআরপি সল্যুশন ব্যবহারে এবং প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক কার্যক্রম আরও কার্যকরী করে তুলতে সহায়তা প্রদানে সম্প্রতি সিনকস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে মীর গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মীর ইনফো সিস্টেম।

২০১০ সালে যাত্রা শুরু করে মীর ইনফো সিস্টেম। প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে মানসম্মত, সাশ্রয়ী ও প্রয়োজন-ভিত্তিক কার্যকরী সেবা প্রদান করছে। প্রতিটি খাতের ঝুঁকিপূর্ণ চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে কার্যকর সল্যুশন প্রদানে মীর ইনফো সিস্টেমে রয়েছে অভিজ্ঞ প্রকৌশলী, বিজনেস অ্যানালিস্ট ও ডিজাইনার। প্রতিষ্ঠানটির উৎপাদন, মেডিকেল, টেলিকম, রিটেইল ও সেবাখাত সহ বিভিন্ন শিল্পখাতে এক দশকেরও বেশি কাজ করার অভিজ্ঞতা রয়েছে। সিআরএম, সেলস, পারচেজ, ইনভেনটরি এবং অ্যাকাউন্টিংয়ের মতো সেবাগুলো প্রদান করে এই দক্ষতার আরও বিস্তৃতিতে সম্প্রতি সিনকস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে মীর ইনফো সিস্টেম।

এই অংশীদারিত্ব নিয়ে মীর ইনফো সিস্টেমের চেয়ারম্যান শামা-ই-জহির বলেন, “একই লক্ষ্য অর্জনের পরিকল্পনার মধ্য দিয়েই সফল অংশীদারিত্ব হয়। মীর ইনফো সিস্টেম সিনকসের লক্ষ্য অর্জনে কাজ করবে, এজন্য আমরা আনন্দিত। আমাদের প্রত্যাশা, চাহিদা অনুধাবনে, সুযোগ ও ঝুঁকি চিহ্নিত করতে এবং সফলতা নিশ্চিতে প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করতে আমরা সফলভাবে একযোগে কাজ করবো।”
ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন টেকনোলোজির ক্ষেত্রে বিশ্বমানের পণ্যের সাহায্যে, প্রযুক্তিগত সক্ষমতা ব্যবহার করার মাধ্যমে পূর্ণাঙ্গ সল্যুশন দিয়ে থাকে সিনকস। বাংলাদেশে অটোমেশন টেকনোলোজির ওপর নির্ভর করে উৎপাদনের সাথে জড়িত, এমন প্রায় প্রতিটি খাতেই অবদান রেখে যাচ্ছে সিনকস।


১ টি মতামত “ডিজিটাল সল্যুশন প্রদানে সিনকসের সাথে মীর ইনফো সিস্টেম”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.