আজ: বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ইং, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

নৌকাডুবিতে মৃত ৬৯ জনের পরিবার পেল ৫৫ হাজার টাকা

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটে করতোয়া নদীতে নৌকাডুবিতে মারা যাওয়া ৬৯ জনের পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে মৃতদের পরিবারের হাতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৫০ হাজার টাকা এবং রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ৫ হাজার টাকা ও দুই বস্তা শুকনো খাবার তুলে দেওয়া হয়।

পঞ্চগড়েরে জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আতিকুল হক, রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম ও পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ প্রমুখ বক্তব্য দেন।

এ সময় বক্তারা বলেন, পঞ্চগড় ও দেশের ইতিহাসে নৌকাডুবিতে এত মানুষ মারা যাওয়ার ঘটনা স্মরণীয় হয়ে থাকবে। এ শোক কখনো সহ্য করার মতো না। তারপরও আমরা আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ঘটনার দিন আমরা ২০ হাজার টাকা ও পরে ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দিয়েছি।  আজকে আমাদের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ৫ হাজার করে টাকা দেওয়া হল। সেই সঙ্গে দুর্যোগের সময় আমরা যে খাবারটা দেই সেটা দুই বস্তা করে দেওয়া হলো। আমরা সব সময় আপনাদের পাশে আছি। আর খুব শিগগিরই আউলিয়া ঘাট থেকে বদেশ্বরী ঘাটে যাওয়ার জন্য সেতু নির্মাণে কাজ শুরু হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.