আজ: শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ইং, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ অক্টোবর ২০২২, শনিবার |


kidarkar

‘যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত হবে’


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। এ দেশ মুসলিম-হিন্দু-বৌদ্ধ সবার রক্তে রঞ্জিত। আমরা সবাইকে নিয়ে চলব। ধর্ম যার যার উৎসব সবার- এ ধারা অব্যাহত থাকায় আমরা সবাই এগিয়ে চলছি। কেউ আমাদের রুখতে পারবে না। যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ বছর পূজায় সরকার কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাচ্ছেন সন্ত্রাস, জঙ্গি ও মাদকমুক্ত একটি বাংলাদেশ গড়তে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কুমিল্লার মতো ঘটনা যাতে না ঘটে, সেজন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রত্যেক মণ্ডপে সিসি ক্যামেরা ও স্বেচ্ছাসেবক রাখার কথা বলা হয়েছে।

এ সময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.