আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ অক্টোবর ২০২২, রবিবার |

kidarkar

ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী

বিনোদন ডেস্ক : বেবি বাম্পের ছবি প্রকাশের পরই চিত্রনায়িকা শবনম বুবলী ব্যাপক আলোচনায় আসেন। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জনকে জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। একদিন পরেই দুজনে তাদের সন্তান জন্মদানের খবর প্রকাশ করেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এ তারকা জুটির ছোট্ট ছেলে শেহবাজ খান বীরের ছবি। রোববার (২ অক্টোবর) সকালে ছেলের দুটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী।

ক্যাপশনে লিখেছেন- আমার সন্তানকে নিঃস্বার্থ ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। দয়া করে তাকে প্রার্থনায় রাখুন।

ছবিতে দেখা যায়, মাথায় সাদা টুপি, গায়ে নীল পাঞ্চাবির সঙ্গে মানাইসই কটি পরা শিশু বীর সামনে উপরের দিকে উৎসুক চোখে তাকিয়ে কী যেন দেখছে।

jagonews24

এরই মধ্যে এই পোস্টের নিচে ১২ হাজার লাইক আর দেড় হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে।

তিনি বলেন, এটুকু বলবো- আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে…। আজ যেহেতু অন্য একটি সিনেমার (চাদর) শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো।

এরপর গত শুক্রবার বুবলী ও শাকিব খান একই ক্যাপশন দিয়ে নিজের সন্তানের সঙ্গে তোলা আলাদা ছবি পোস্ট করেন। ক্যাপশনে শাকিব ছেলের স্বীকৃতি দেন। এর একদিন পরই গতকাল শনিবার ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে একসঙ্গে ক্যামেরাবন্দি হন শাকিব-বুবলী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.