আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার |


kidarkar

শরীফ হাসান আইসিএসবির দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত


নিজস্ব প্রতিবেদক :ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড এবং ইউনিক গ্রুপের রেগুলেটরি অ্যাফেয়ার্সের পরিচালক এবং কোম্পানি সচিব মো. শরীফ হাসান এফসিএস দেশের শীর্ষস্থানীয় গর্ভনেন্স প্রোফেশনাল বডি (প্রথম পার্লামেন্ট আইন দ্বারা প্রতিষ্ঠিত সরকারের বাণিজ্য মন্ত্রনালয়ের অধিনে পরিচালিত প্রতিষ্ঠান ইনস্টিটিউট অফ চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) দ্বিতীয়বারের মতো কাউন্সিল সদস্য নির্বাচিত হয়েছেন।

০১ অক্টোবর ২০২২ রোজ শনিবার শেরাটন ঢাকায় জাকজমক পূর্ণ অনুষ্ঠানে ইনিস্টিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর ৫ম কাউন্সিল নির্বাচনে সদস্যগণের ভোটে ১৩ জন কাউন্সিলর নির্বাচিত হন। এবারের নির্বাচনে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নতুন এ কাউন্সিলের সদস্যরা আগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন। তারা ২০২৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন। এরআগে ২০১৯-২০২২ মেয়াদে তিনি আইসিএসবির কর্পোরেট আইন পর্যালোচনা সাব কমিটির চেয়ারম্যান ছিলেন।

শরীফ হাসান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের পক্ষে স্টার অ্যালাইড ভেঞ্চার লিমিটেডের বোর্ডে প্রতিনিধিত্ব করেন। তিনি ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) স্থায়ী কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক (বিবিএ) এবং মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) সম্পন্ন করেন। মি. হাসান কুমিল্লা বোর্ডের অধিনে এসএসসি পরীক্ষায় মেধাতালিকায় স্থান সহ উত্তীর্ণ হন এবং ২০১৬ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি সম্পন্ন করেন।


১ টি মতামত “শরীফ হাসান আইসিএসবির দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.