আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অক্টোবর ২০২২, মঙ্গলবার |

kidarkar

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক : ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর মঙ্গলবার (২৫ অক্টোবর) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সবার জন্যে সব সময় পাশে থাকার ব্রত নিয়ে প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকটি কাজ করে যাচ্ছে।

এ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে থ্যালাসেমিয়া পরীক্ষণ ও সচেতনতা ক্যাম্প, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কর্মসূচি, পথশিশুদের নিয়ে ঢাকার ফ্যান্টাসী কিংডম ও চট্টগ্রামের ফয়েস লেক-এ ‘স্বপ্ন পূরণের একদিন’ নামে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী। সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক, শেয়ার হোল্ডার, নিয়ন্ত্রক সংস্থা, কর্মকর্তা-কর্মচারীসহ সকল শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এ সময় অন্যান্যদের মধ্যে, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় আব্দুল আজিজ ও মুহাম্মদ মোস্তফা খায়ের, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মোঃ জহুরুল হক ও মোঃ মাসুদুর রহমান শাহসহ ঢাকার আঞ্চলিক প্রধানদ্বয় ও প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.