আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ নভেম্বর ২০২২, সোমবার |

kidarkar

“স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী পুরস্কার- ২০২১” এর পুরস্কার অর্জন করেছে ইউসিবি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক সুবর্ণ জয়ন্তী- ২০২১-এ মার্চেন্ট ব্যাংকিং ক্যাটাগরিতে মর্যাদাপূর্ণ প্রথম পুরস্কার অর্জন উদযাপন করেছে ইউসিবি । একই সাথে ইউসিবি ইনভেস্টমেন্ট একটি পূর্ণাঙ্গ মার্চেন্ট ব্যাংক হিসেবে তার আরেকটি সফল বছর পূর্ণ করেছে।

গত রবিবার (৩০শে অক্টোবর) কোম্পানীটি ইউসিবি এর প্রধান কার্যালয়ে পুরস্কার অর্জন অনুষ্ঠান উদযাপন করেছে।

আরিফ কাদরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং তানজিম আলমগীর, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, এবং ইউসিবি-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এ উদযাপনে অংশ নেন। এই শুভক্ষনে ইউসিবি ইনভেস্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তারাগণও উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড দেশের শীর্ষস্থানীয় এবং দ্রুত সম্প্রসারনশীল একটি প্রতিষ্ঠান, যেটি ব্যবসা শুরুর মাত্র এক বছরের মধ্যেই ৩৬০-ডিগ্রি ইনভেস্টমেন্ট ব্যাংকিং সেবা প্রদান করে তার যোগ্যতা প্রমাণ করেছে। স্বল্পতম সময়ের মধ্যে এই ধরনের মাইলফলক অর্জন করা গুটিকয়েক প্রতিষ্ঠানের মধ্যে উল্লেখযোগ্য। প্রতিষ্ঠাতা এমডি এবং সিইও-এর নেতৃত্ব এবং দেশীয় ও আন্তর্জাতিক বিনিয়োগ পরিবেশে অভিজ্ঞতাসম্পন্ন দক্ষ, প্রতিভাবান পেশাদারদের নিয়ে কোম্পানীটি সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জন্য একটি আস্থাভাজন প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.