আজ: রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ নভেম্বর ২০২২, সোমবার |


kidarkar

ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৯২তম শাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) নাটোরের বনপাড়ায় শাখাটি উদ্বোধন করেছে।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ সিদ্দিকুর রহমান, রাজশাহী জোনপ্রধান মোঃ মিজানুর রহমান মিজি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভুইঁয়া, বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ মারিয়াম খাতুন। ধন্যবাদ জ্ঞাপন করেন বনপাড়া শাখাপ্রধান মোঃ আল আওয়াল। এছাড়া গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন, শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফাদার ড. শংকর ডমিনিক গোমেজ, বেগম রোকেয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগম ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ বনপাড়া শাখার সভাপতি ধীরেন্দ্রনাথ সাহা। ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস, এমপি বলেন, ইসলামী ব্যাংক পেশাদারিত্ব ও আন্তরিক সেবার মাধ্যমে এ দেশের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছে এবং বিশ্বসেরা ব্যাংকের তালিকায় স্থান পেয়ে দেশের জন্য সুনাম বয়ে এনেছে। তিনি বনপাড়ায় শাখা উদ্বোধনের জন্য ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সভাপতির ভাষণে সিইও মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক। সকল ব্যবসায়িক সূচকে শীর্ষস্থান অর্জনের পাশাপাশি এ ব্যাংক সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক ও আন্তরিক সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.