আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ নভেম্বর ২০২২, মঙ্গলবার |

kidarkar

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার পোড়াদহে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২০৫তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) ব্যাংকের পরিচালক মোঃ এনায়েত উল্যা প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল্লাহ আল  মামুন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রশিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুর রশিদ, পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুকুজ্জামান এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস. এম. আবু জাফর, এম. এম. সাইফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, উডল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাফিজুর রহমান।

এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। এআইবিএল খুলনা জোনাল হেড ও এসভিপি মোঃ মজিবর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ এনায়েত উল্যা বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। প্রতিষ্ঠাকালীন আদর্শকে ধারন করে তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.