আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ নভেম্বর ২০২২, শনিবার |

kidarkar

রিটেইল ব্যাংকিং গ্রাহকদের জন্য সেলস অফিসে প্রথম বিশেষায়িত লাউঞ্জ চালু করেছে ব্র্যাক ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ও সুবিধাজনক রিটেইল ব্যাংকিং সেবা দিতে একটি লাউঞ্জ চালু করেছে ব্র্যাক ব্যাংক।

রিটেইল ব্যাংকিংয়ের যাবতীয় চাহিদা মিটিয়ে গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী সেবা ও দ্রুত ডেলিভারির মাধ্যমে সেরা সার্ভিস নিশ্চিত করতে লাউঞ্জটি সাহায্য করবে।

এটিই প্রথম কাস্টমার লাউঞ্জ যেখানে রিটেল সেলস টিম গ্রাহকদের বিশেষায়িত সেবা প্রদান করবে। এখানে গ্রাহকরা সঞ্চয় থেকে শুরু করে হোম লোন, কার লোন, পার্সোনাল লোন, ক্রেডিট কার্ড-সহ বিভিন্ন ব্যাংকিং সুবিধা পাবেন। এছাড়া গ্রাহকরা ব্যাংকিং বিষয়ে অভিজ্ঞ সেলস টিমের পরামর্শ নিতে পারবেন।

২৬ অক্টোবর ২০২২ ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন ঢাকার তেজগাঁওয়ের সেপাল প্লাটিনাম টাওয়ারে লাউঞ্জটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন । এসময় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ, হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, রিটেইল সেলস ইউনিটের প্রধানগণ এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাস্টমার লাউঞ্জ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “রিটেইল ব্যাংকিং গ্রাহকদের জন্য প্রথম লাউঞ্জ চালু করতে পেরে আমরা আনন্দিত। এই লাউঞ্জটি আমাদের গ্রাহকদের জন্য সর্বোত্তম ব্যাংকিং অভিজ্ঞতা নিশ্চিত করবে।

গ্রাহকরা লাউঞ্জে গিয়ে রিটেইল ব্যাংকিং সেবাসমূহ সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিটেইল সেলস কর্মকর্তাদের কাছ থেকে পরামর্শ নিয়ে, তাদের প্রয়োজন অনুসারে সবচেয়ে উপযুক্ত সেবাটি বেছে নিতে পারবেন। এই লাউঞ্জের সূচনা ব্যক্তি পর্যায়ের গ্রাহকদের উন্নত সেবা প্রদানের বিষয়ে আমাদের দৃঢ় প্রতিশ্রুতির প্রমাণস্বরূপ। গ্রাহক-কেন্দ্রিক ব্যাংক হিসাবে, গ্রাহকদের আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা নিশ্চিত করতে আমরা সবসময় নতুন নতুন উপায় খুঁজতে থাকবো।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.