আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ নভেম্বর ২০২২, বুধবার |

kidarkar

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনায় সুনামগঞ্জে ৭৫ কর্মকর্তা নিয়ে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) কর্তৃক আয়োজিত লিড ব্যাংক হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনায় সুনামগঞ্জের সব বাণিজ্যিক ব্যাংকের ৭৫ জন কর্মকর্তা নিয়ে কর্মশালা হয়েছে।

কর্মশালা উদ্বোধন করেন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) পরিচালক মো. আরিফুজ্জামান।

পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলী কর্মশালায় ভার্চুয়ালি শুভেচ্ছা বক্তব্য দেন। পূবালী ব্যাংকের এন্টি মানিলন্ডারিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশন প্রধান উপ-মহাব্যবস্থাপক শ্যাম সুন্দর বণিকের সভাপতিত্বে এই কর্মশালা হয়।

কর্মশালায় বিএফআইইউ’র অতিরিক্ত পরিচালক মো. মহসিন হোসেন, পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামান, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

কর্মশালায় সুনামগঞ্জ জেলার সব বাণিজ্যিক ব্যাংকের ৭৫ জন ব্যাংক কর্মকর্তা প্রশিক্ষণ নেন। প্রশিক্ষণ দেন বিএফআইইউ’র যুগ্ম পরিচালক মো. রোকনুজ্জামান, এফ এম সালেহ উদ্দিন। প্রশিক্ষণ শেষে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়।

কর্মশালার প্রধান অতিথি মো. আরিফুজ্জামান বলেন, এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য হলো এই অঞ্চল যেহেতু একটা রেমিট্যান্স হাব, তাই এখানে ব্যাংকিং চ্যানেলে যেন বাংলাদেশে রেমিট্যান্স আসে এবং অন্যান্য যে ইস্যু আছে সেটার মাধ্যমে আমাদের দেশ থেকে ফরেন কারেন্সি কারো মাধ্যমে বাহিরে পাচার না হয়ে যায় মূলত সেটা বাস্তবায়নের জন্য এই কর্মশালা। সব রেমিট্যান্স যেনো ব্যাংকিং চ্যানেলে আসে সেই লক্ষ্যে এই কর্মশালা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.