আজ: রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার |


kidarkar

মার্কেন্টাইল ব্যাংকে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি বাস্তবায়নে ব্যাংকারদের ভূমিকা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক: মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ইমপ্লিমেন্টেশন অব ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি : রোলস অ্যান্ড রেসপনসিবিলিটিজ অব ব্যাংকারস শীর্ষক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এতে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট, সংশ্লিষ্ট সকল বিভাগ ও সেলের প্রধান, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ও এমবিএল অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও, সব শাখা প্রধান ও ম্যানেজার অপারেশন, উপশাখা ইনচার্জসহ ৪৩২ জন নির্বাহী ও কর্মকর্তা প্রশিক্ষণে অংশ নেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী প্রশিক্ষণটি উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকিং কার্যক্রমের সকল ক্ষেত্রে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি গাইলাইন্স অনুসরনের জন্য অংশগ্রহনকারী নির্বাহী ও কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং নৈতিকতা কমিটির সভাপতি মতিউল হাসান। সভাপতির বক্তব্যে তিনি ব্যাংকিংয়ের সকল ক্ষেত্রে নৈতিকতা ও শুদ্ধাচার চর্চার গুরুত্বের উপর আলোকপাত করেন।

প্রশিক্ষণে মূল বক্তা ছিলেন অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মৃত্যুঞ্জয় সাহা। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলেকো শামীম আহম্মদ এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএচডি অনুষ্ঠানে বক্তব্য দেন। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অনুষদ সদস্য তরফদার সুশীল কুমার আগামি বছরের শুদ্ধাচার কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে একটি সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.