আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ নভেম্বর ২০২২, রবিবার |

kidarkar

শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক: উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর খুলনা শাখা ২৭ নভেম্বর ২০২২ইং তারিখ থেকে নতুন ঠিকানায় (জে এন্ড জে টাওয়ার, ৬৫ কেডিএ এভিনিউ, খুলনা) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

গ্রাহকদের অধিকতর সেবা প্রদান এবং চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি বাংলাদেশ ব্যাংক খুলনার নির্বাহী পরিচালক জনাব এস এম হাসান রেজা বক্তব্য রাখেন এবং ফিতা কেটে স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তাছাড়া গ্রাহকদের মধ্য থেকে জনাব মোঃ ফায়েকুজ্জামান মিলন, জনাব মোঃ আমিনুর রহমান, জনাব প্রফুল্লকুমার রায় এবং ব্যাংকের খুলনা শাখার ব্যবস্থাপক চৌধুরী ফিরোজ হাসান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু)।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি।

আজ থেকে ১৫ বছর পূর্বে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের যাত্রা শুরু হয়েছিল, শুরু থেকেই খুলনা শাখাটি অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি, আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার সার্বিক উন্নয়নে আমরা আরো অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে।

অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.