আজ: বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ নভেম্বর ২০২২, মঙ্গলবার |


kidarkar

দেশের প্রথম বিক্রয় অংশীদার হিসেবে লিংকডইনের সেবা দেবে ই-জেনারেশন


শেয়ারবাজার ডেস্ক:৭৫ কোটির অধিক ব্যবহারকারী নিয়ে বিশ্বের সর্ববৃহৎ পেশাদার প্ল্যাটফর্ম লিংকডইনের প্রথম বাংলাদেশি অংশীদার (পার্টনার) হলো দেশের অন্যতম শীর্ষস্থানীয় সফটওয়্যার সল্যুউশন কোম্পানি ইজেনারেশন লিমিটেড। এই অংশীদারিত্বের মাধ্যমে সকল প্রতিষ্ঠানে লিংকডইনের ট্যালেন্ট সল্যুউশন এবং লিংকডইন লার্নিং সেবা দিতে পারবে ইজেনারেশন।

লিংকডইনের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের নেতৃবৃন্দ এবং ইজেনারেশন লিমিটেডের শীর্ষ কর্মকর্তাদের অনলাইন অংশগ্রহণে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই অংশীদারিত্বে দেশে একদিকে যেমন লিংকডইনের প্রিমিয়াম সেবা সহজে ও বিস্তৃতভাবে পাওয়া যাবে, তেমনিভাবে প্রতিযোগিতামূলক বাজারমূল্যে এসব সেবা পাবেন গ্রহীতারা।

ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, আমাদের প্রধান লক্ষ্য হলো – প্রতিষ্ঠানসমূহকে তাদের ব্যবসায়ের জন্য তথ্যপ্রযুক্তির মাধ্যমে যোগ্য জনবল খোঁজা ও ব্যবস্থাপনা সহজ করা, একইসাথে তাদের কর্মীদেরকে বৈশ্বিক জ্ঞান ও সনদের মাধ্যমে সমৃদ্ধ করা। ইজেনারেশনের মাধ্যমে আমাদের গ্রাহকরা লিংকডইনের ৩৬০ ডিগ্রি সল্যুউশন যেমন লিংকডইন জবস, লিংকডইন ট্যালেন্ট ইনসাইট, লিংকডইন ক্যারিয়ার পেজেস, লিংকডইন রিক্রুটার এবং লিংকডইন লার্নিং সেবা পাবেন।

লিংকডইনের চ্যানেল পার্টনার লিড (এশিয়া-প্যাসিফিক অঞ্চল) রিশাব শেঠি বলেন, আমাদের লিংকডইন ট্যালেন্ট সল্যুউশন ব্যবসায় সম্প্রসারণে বাংলাদেশের প্রথম পার্টনার হিসেবে ইজেনারেশনকে পাওয়া সত্যিই অসাধারণ। বাংলাদেশের বাজারের জন্য একজন অংশীদারকে যুক্ত করার মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের আরও ভালোভাবে সেবা দিতে সক্ষম হব।”


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.