আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

দেশব্যাপীরিয়েলমি সি৩৩ এর নতুনভ্যারিয়েন্টে পাওয়াযাচ্ছে

নিজস্ব প্রতিবেদক: তরুণপ্রজন্মেরপছন্দের স্মার্টফোন ব্র্যান্ডরিয়েলমিবাজারেনিয়েএসেছে স্টাইলিশআউটলুক ও পাওয়ারফুলক্যামেরারএন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩। নতুন ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজভ্যারিয়েন্টে দেশব্যাপীপাওয়াযাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। দাম মাত্র ১৪,৯৯৯ টাকা (ভ্যাটপ্রযোজ্য)।

এই ফোনেরনজরকাড়াডিজাইন, উন্নতসিএইচডিআরঅ্যালগরিদম প্রযুক্তির ক্যামেরা, সুবিশালব্যাটারিতরুণব্যবহারকারীদেরমনজয়করেনিয়েছে। এর ফলশ্রæতিতে গত ১১ নভেম্বর দারাজক্যাম্পেইনেরপ্রথমদিনসবচেয়ে বেশিবিক্রিত স্মার্টফোনের রেকর্ড করেছেরিয়েলমি সি৩৩।

এই ফোনঅ্যাকুয়াবøæ ও নাইটসি এই দুটিকালারেপাওয়াযাচ্ছে, সাথে আছে দু’টিভ্যারিয়েন্ট – ৩জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজএবং ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজভ্যারিয়েন্ট। এছাড়া, এর ফোনেরআলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও শক্তিশালী প্রসেসরব্যবহারকারীদেরঅভিজ্ঞতায় যোগকরবেনতুনমাত্রা। এতোসবআকর্ষণীয়ফিচারসহ এই প্রাইস সেগমেন্টে রিয়েলমি সি৩৩ বাজারের সেরা ফোন।

এই ফোনেরবাউন্ডলেসসিডিজাইনতরুণদেরফ্যাশন স্টেটমেন্টে নতুনমাত্রাসংযোজনকরেছে। ৮.৩ মিলিমিটারের¯িøমবডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোনআপনার স্টাইলেনতুনমাত্রা যোগকরবে। ব্যবহারেরসময়পাওয়াযাবেআরামদায়ক ও প্রিমিয়ামঅনুভূতি। এই ফোনেরব্যাককভার দেখতে ঠিকনীলসমুদ্রেরমত, যারফলেব্যবহারকারীরাপাবেনঅন্যরকম এক অনুভূতি। ইউনিবডিব্যাককাভার থাকারকারণেক্যামেরাবাম্প (ক্যামেরারজন্য বর্ধিত অংশ) নিয়েচিন্তাকরতেহবেনা। মাইক্রন-লেভেলপ্রসেসিং ও লিথোগ্রাফিরসাহায্যে তৈরিকরা এই ডিজাইনেরঅন্যতমদিক এর ডাইন্যামিকভিজ্যুয়াললাইটএফেক্ট, যারফলে ফোনটিবিভিন্ন আঙ্গেল থেকে দেখতে বেশ দৃষ্টিনন্দন লাগে।

প্রাণবন্তছবি তোলারসুবিধারজন্য এই ফোনেআছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআরঅ্যালগরিদম প্রযুক্তি সম্বলিতক্যামেরা, যারসাহায্যে অতিরিক্ত আলোতেও খুব সহজেই তোলাযাবে সুন্দর, পরিষ্কার, ঝকঝকে ও মনোমুগ্ধকরছবি। এছাড়া, সুবিশাল ৫,০০০ এমএএইচব্যাটারিরসাহায্যে দিনভরচার্জ শেষ হয়েযাওয়ারচিন্তাছাড়াই ফোনব্যবহারকরাযাবে। ৩৭ দিনপর্যন্ত স্ট্যান্ডবাইসুবিধাপাওয়াযাবে। তাছাড়া, এই সুবিশালব্যাটারিরসাহায্যে একবারচার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনেকথাবলাযাবে, ৮৪.৭ ঘণ্টাগান ও ১৪ ঘণ্টাপর্যন্তভিডিওউপভোগকরাযাবে। মাত্র ৫ শতাংশচার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টাপর্যন্তকাজচালিয়েযাওয়াযাবে।

এছাড়া, রিয়েলমিকিছুদিনআগেবাজারেনিয়েআসে সি৩০। এই ফোনেগ্রাহকদেরজন্য রিয়েলমিব্যাম্বো গ্রীনকালারেরনতুনএকটিভ্যারিয়েন্টনিয়েএসেছে। দেশব্যাপীরিয়েলমি’র যেকোনোআউটলেট থেকে নতুনকালারভ্যারিয়েন্টের রিয়েলমি সি৩০ কেনাযাবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.