আজ: রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ ডিসেম্বর ২০২২, সোমবার |


kidarkar

ডিবিএইচ টানা চতুর্থবারের জন্য অর্জন করলো আইসিএসবি গোল্ড এওয়াড


নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি কর্পোরেট সুশাসনের জন্য আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) ক্যাটাগরিতে পর পর চতুর্থ বছর স্বর্ণপদক অর্জন করেছে।

৯ম আইসিএসবি ন্যাশনাল এওয়ার্ড ২০২১ এ কর্পোরেট সুশাসনের জন্য আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) ক্যাটাগরিতে টানা চতুর্থ বারের মত স্বর্ণপদক অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান। ডিবিএইচের পক্ষ থেকে প্রধান অতিথির কাছ থেকে পুরষ্কার ও সার্টিফিকেট গ্রহন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন। তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, ২০১৮, ২০১৯, ২০২০ সালের মতো ২০২১ সালেও সুশাসনে উৎকর্ষতার জন্য গোল্ড এওয়ার্ড প্রাপ্তি অত্যন্ত আনন্দের। টেকসই প্রবৃদ্ধি অর্জনের জন্য কর্পোরেট সুশাসন যেকোন আর্থিক প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তিনি আইসিএসবি’কে ধন্যবাদ দিয়ে বলেন যেসব প্রতিষ্ঠান কর্পোরেট সুশাসনের উচ্চ মানদন্ড ধরে রেখে ভালো কাজ করছে, তাদেরকে পুরস্কৃত করে আইসিএসবি অনুপ্রানিত করছে এবং ভালো কাজ ধরে রাখার জন্য অনুপ্রেরণা যোগাচ্ছে।

ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি (যার পূর্বের নাম ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিঃ) দেশের একমাত্র আর্থিক প্রতিষ্ঠান হিসেবে টানা ১৭ বছর অর্জন করেছে সর্বোচ্চ ক্রেডিট রেটিং অঅঅ (ট্রিপল ‘এ’) যা দেশের আর্থিক খাতে এক অনন্য অর্জন।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.