আজ: শুক্রবার, ২৪ মে ২০২৪ইং, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জানুয়ারী ২০২৩, সোমবার |

kidarkar

মেঘনা পেট্রোলিয়ামের ৪৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এর ৪৪তম বার্ষিক সাধারণ সভা ২রা জানুয়ারি, ২০২৩ তারিখ বেলা ০৩:০০ ঘটিকায় ‘‘ডিজিটাল প্ল্যাটফর্মে-এ অনুষ্ঠিত হয়।

উক্ত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং কোম্পানির পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মাহবুব হোসেন। সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়্যালি অংশগ্রহণ করেন।

এছাড়াও সভায় জনাব খালিদ আহমেদ, পরিচালক (অপাঃ এন্ড প্ল্যানিং) বিপিসি ও পরিচালক, এমপিএল বোর্ড; জনাব মোঃ আসমাউল হোসেন, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও স্বাধীন পরিচালক, এমপিএল বোর্ড; জনাব মোঃ খলিলুর রহমান, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও স্বাধীন পরিচালক, এমপিএল বোর্ড; জনাব আবু দাইয়ান মোহাম্মদ আহসানউল্লাহ, যুগ্নসচিব, অর্থ বিভাগ ও পরিচালক, এমপিএল বোর্ড; কাজী শাহজাহান, উপসচিব (সিনিয়র সচিবের একান্ত সচিব), জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও পরিচালক, এমপিএল বোর্ড; শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, উপ-সচিব, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও পরিচালক, এমপিএল বোর্ড;  জনাব আবুল ফজল মোঃ নাফিউল করিম, পরিচালক, এমপিএল বোর্ড; জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শেয়ারহোল্ডার পরিচালক, এমপিএল বোর্ড; জনাব মোঃ মাসুদুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড ও পরিচালক, এমপিএল বোর্ড এবং কোম্পানি সচিব জনাব রেজা মো: রিয়াজউদ্দিন উপস্থিত ছিলেন।

উক্ত বার্ষিক সাধারণ সভায় সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ ভার্চুয়্যালি অংশগ্রহণ করে তাঁদের বক্তব্যে কোম্পানির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং কোম্পানির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। কোম্পানি ২০২১-২০২২ হিসাব বছরে ৩১৬.৫৩ কোটি টাকা কর উত্তর মুনাফা অর্জন করায় এবং শেয়ার প্রতি আয় ২৯.২৫ টাকা হওয়ায় কোম্পানির পরিচালক পর্ষদ ও সর্বস্তরের কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদেরকে ধন্যবাদ জ্ঞাপন পূর্বক সন্তোষ প্রকাশ করা হয়।

সভায় ১৫০% নগদ লভ্যাংশের অনুমোদন প্রদান করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.